বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপ শুরুর আগে প্রতিবারই বিশ্ব ভ্রমণে বের হয় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ট্রফি। তারই অংশ হিসেবে এশিয়া মহাকাশ থেকে শুরু হয়েছে এবারের ওয়ার্ল্ড কাপ ট্রফি ট্যুর।

বিশ্ব ভ্রমণে গতকাল মধ্যরাতে ঢাকায় এসে পৌঁছায় ওয়ানডে বিশ্বকাপ ট্রফি। তিন দিনের সফরে সোমবার ফটোসেশনের জন্য ট্রফিটি নিয়ে যাওয়া হয় পদ্মা বহুমুখী সেতুতে।

বিকাল ৩টার দিকে হেলিকপ্টারে করে আইসিসি বিশ্বকাপ ট্রফি পদ্মা সেতুর মাওয়া প্রান্তের পদ্মা সেতু প্রকল্পের ১ নম্বর সার্ভিস এরিয়াতে নেয়ার কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে সড়কপথে বিকাল সাড়ে ৪টার দিকে ট্রফি নিয়ে আসা হয় পদ্মা সেতুর ১ নম্বর পিলার সংলগ্ন এলাকায়।

সেখানে প্রমত্তা পদ্মার তীরে স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে চলে আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্বকাপের অফিশিয়াল ফটোসেশন। সেখানে আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় পদ্মা সেতুর মাওয়া প্রান্ত উৎসবের আমেজ বিরাজ করে।

এরপর ৮ আগস্ট ট্রফি আনা হবে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টা থেকে ১২টা অবধি ট্রফি থাকবে মিরপুরে। এই সময়ে জাতীয় দলের পুরুষ ও নারী ক্রিকেটাররা, বর্তমান ও সাবেক ক্রিকেটার, বোর্ডের কর্মকর্তা, সংগঠক ও গণমাধ্যমের কর্মীদের সামনে প্রদর্শন করা হবে।

জনসাধারণের জন্য ট্রফিটি উন্মুক্ত করা হবে ৯ আগস্ট। এদিন ঢাকার পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলে দর্শকরা দেখতে পারবেন ট্রফিটি। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ট্রফিটি থাকবে এখানে। কোনো টিকিট ছাড়াই দেখবে পারবেন দর্শকরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech